Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ঢাকা, কিশোরগঞ্জ, রাজবাড়ী ও ভৈরবে চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী প্রদান এনআরবিসি ব্যাংকের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৮:৪৫ পিএম

করোনাভাইরাস সংক্রমণরোধে চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) প্রদান অব্যাহত রেখেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড। বুধবার (২৯ এপ্রিল) ঢাকার বনানী ক্লিনিক লিমিটেড, রাজবাড়ী সদর হাসপাতাল ও ভৈরবে নিয়োজিত চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যাংকের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়। এর আগে গতকাল মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর ও নিকলী উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সক্রে পিপিই প্রদান করা হয়। প্রতিটি হাসপাতালের জন্য উল্লেখযোগ্য সংখ্যক পিপিই, সার্জিক্যাল মাস্ক, কেএন-৯৫ মাস্ক, বিশেষ চশমা ও হেডশিল্ড সরবরাহ করা হয়।

উল্লেখ্য, বিতরণের অব্যাহত ধারায় এনআরবিসি ব্যাংকের পক্ষ থেকে এই পর্যন্ত ১ টি সংবাদ সংস্থা, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকসহ ঢাকা, নারায়নগঞ্জ, চট্টগ্রাম, সিলেট, বরিশাল ও পিরোজপুর-এর সর্বোমোট ২৩ টি হাসপাতালের জন্য সুরক্ষা সামগ্রী হিসেবে প্রায় ৫০০০ পিপিই, ৫০০০ সার্জিক্যাল মাস্ক, ১০০০ কেএন-৯৫ মাস্ক, ৮০০ বিশেষ চশমা ও ১৫০০ হেডশিল্ড সরবরাহ করা হয়েছে এবং আসন্ন ভবিষ্যতেও এনআরবিসি ব্যাংক লিমিটেড এই সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ