Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের ভূঞাপুর ও গোপালপুর উপজেলায় কর্মহীন নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৯:২৭ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুর ও গোপালপুরের করোনার কারণে কর্মহীন নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার ২৯ এপ্রিল দিনব্যাপী ভূঞাপুর-গোপালপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির উদ্যোগে ৪ হাজার ২০০ জন কর্মহীন নিম্নআয়ের মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ভূঞাপুরের নিকরাইল ইউনিয়নের ৩ হাজার ২০০ জন ও গোপালপুরের বিভিন্ন ইউনিয়নের ১ হাজার মানুষের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুল হক মাসুদসহ আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
এসময় প্রত্যেকে ১০ কেজি চাল ও ২ কেজি করে আলু বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ