Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চবিতে ফের সোনার ছেলেরা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১০:২৮ এএম

এবার পাওনা টাকা চাওয়ায় বাসা থেকে ডেকে নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে। মারধরের শিকার মো. আব্দুল্লাহ বিশ^বিদ্যালয়ের প্রকৌশল দফতরের কর্মচারী।
পুলিশ ও ক্যাম্পাস সূত্র জানায়, বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্যাগোডার সামনে তাকে মারধর করেন স্থানীয় জোবরা গ্রামেরর বাসিন্দা রাশেদ এবং মুজাহিদ নামে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মী ও তাদের সহযোগিরা।
অভিযুক্ত রাশেদ বিশ্ববিদ্যালয় পরিবহন দফতরের চালক। বুধবার দুপুরে আব্দুল্লাহ পাওনা টাকা চাইতে গেলে দিতে অস্বীকার করে রাশেদ। এতে তাদের মধ্যে কথা কাটাকাটির পর দু’জনই বাসায় চলে যান।
সন্ধ্যায় আব্দুল্লাহকে ফোন করে ডেকে নিয়ে যান রাশেদ। আব্দুল্লাহ দেখা করতে গেলে রাশেদ এবং মুজাহিদসহ ১৫-২০ জন তাকে মারধর করে। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আব্দুল্লাহ।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক এস এম মনিরুল হাসান বলেন, তাকে মারধরের বিষয়ে কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি

১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ