Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড্ডাকে কেন্দ্র করে ডুমুরিয়ায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:৫২ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় দু’গ্রুপের সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। করোনা কালে মাঠে আড্ডা দিতে পুলিশি নিষেদের জেরে সংঘর্ষের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গতকাল বুধবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার দক্ষিণ চেঁচুড়ী গ্রামে এ ঘটনা ঘটে। এতে এক পক্ষের চার জন আহত হয়েছেন। আহতরা হলেন, শহিন (২১), রিকাবুল (২৪), সাগর (২৪) ও সাগরের মা নারগিস (৪২)। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব বলেন, ‘গত ২৩ এপ্রিল বিকেলে কয়েকজন যুবক ওই গ্রামের মাঠে বসে আড্ডা দিচ্ছিল। কেউ পুলিশের কাছে অভিযোগ করেছিল তারা মাঠে গাঁজা সেবন করছে। তখন চেঁছুড়ি ফাঁড়ির পুলিশ সদস্যরা ওই যুবকদের তল্লাশি চালায়। কিন্তু কোন মাদক পায়নি। পরে তাদের মাঠে একত্রিত হয়ে আড্ডা দিতে নিষেদ করে এবং স্থানীয় মেম্বরের নিকট হস্তান্তর করে।
বুধবার রাতে এই গ্রুপের (যারা মাঠে আড্ডা দিচ্ছিলেন) ২৫ থেকে ৩০ জন একটি বাড়ির সামনে গিয়ে কয়েকজনের উপর হামলা চালায়। হামলা চালানোর পূর্বে তারা দাবি করে এরাই সেদিন পুলিশকে তথ্য দিয়েছিল মাঠে আড্ডা দেওয়ার ব্যপারে। এসময়ে দু’গ্রুপের মধ্যে হাতাহাতি হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ