Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পাঁচবিবিতে কোয়ারেন্টাইনে না থেকে বিয়ের আয়জন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ২:১০ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের গার্মেন্টস কর্মী ঢাকা থেকে বাড়ি ফিরেই বিয়ের আয়োজন করার খবর পেয়ে বিয়ে বন্ধ করে দিলেন ইউপি চেয়ারম্যান নাজমুল হক।


এলাকাসী জানায়, গত বুধবার রাতে উপজেলার বাগজানার ইউনিয়নের কুটাহার গ্রামের পাতানু খলিফার পুত্র ফজলু (৪৫) এবং শেকটা গ্রামের ছালামের মেয়ে আসিফা (৩৫) নিজ নিজ বাড়িতে ফিরে হোম কোয়েরান্টইন না থেকে আজ বৃহস্প্রতিবার বাগজানা প্রাথমিক বিদ্যালয়ের পিছেনে সাফিয়ার আত্মীয় হাবিবের বাড়িতে উভয়ের পরিবার বিবাহের আয়োজন করে।

গ্রামবাসী বিষয়টি জানতে পেরে তাদের কোয়ারেন্টিনে থাকার কথা বললে তাঁরা না শোনায় স্থানীয় ইউপি সদস্য, বাগজানা ইউপি চেয়ারম্যানসহ পাঁচবিবি থানার ওসি কে বিষয় জানালে ইউপি চেয়ারম্যান গ্রাম পুলিশ পাঠিয়ে বিয়ে বন্ধ করে দেন এবং ১৪দিনের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে বাগজানা ইউপি চেয়ারম্যান নাজমুল হক বলেন, বিষয়টি জানার পর পরই গ্রাম পুলিশ দিয়ে বিয়ে বন্ধ করে দিয়েছি এবং বাধ্যতামূলক হোম কোয়েরেন্টাইনের ব্যবস্থা করেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন