Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৭ জন আহত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৩:৫৭ পিএম

ঝিনাইদহ কালীগঞ্জে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৭ জন আহত। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার রঘুনাথপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। আহতদেরকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ওই গ্রামের বাসিন্দা ইদ্রিস আলী ইদু জানান, বৃহস্পতিবার দুপুরে আমার ছেলে হাসান ও তার সহকর্মি নাসিম ডিস লাইনের টাকা আদায় শেষে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। তারা গ্রামের মসজিদের নিকট পৌছলে ওই গ্রামের দরবেশ আলীর ছেলে এলাকার চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী লিটন, টিটনসহ আরও কয়েকজন তাদেরকে সামনে থেকে গতিরোধ করে পিটিয়ে টাকা পয়সা ছিনিয়ে নেয়। খবর পেয়ে আমার পরিবারের লোকজন দৌড়ে ঘটনাস্থলে গেলে ওই সন্ত্রাসীরা আমার অন্য ছেলে জাকির হোসেন (৪০) হাসান আলী ( ২৫) মেয়ে সোনিয়া (১৮) ও আমার স্ত্রী বেলি বেগম (৫০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

তিনি জানান, এ সন্ত্রাসী ঘটনার সাথে যারা জড়িত তারা সকলেই ওই এলাকার চিহ্নিত মাদকসেবী ও বিক্রেতা।

কর্তব্যরত চিকিৎসক আফসানা হোসেন জানান, আহতরা সকলেই রক্তাক্ত জখমের শিকার। ইতোমধ্যে সকলকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি মাহাফুজুর রহমান মিয়া জানান, মারামারির খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ