Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দাউদকান্দিতে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলো হতদরিদ্ররা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৫:২৯ পিএম

কুমিল্লার দাউদকান্দির একটি ইউনিয়নের সহস্রাধিক হতদরিদ্র মানুষ করোনা সংকটের এ দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে খাদ্য সহায়তার আওতায় এসেছে। বৃহস্পতিবার দুপরে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ এসব দরিদ্র মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল বিতরণ করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে উল্লেখিত ইউনিয়নের দরিদ্র মানুষের জন্য জনপ্রতি দশ কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়। চাল বিতরণকালে চেয়ারম্যান বলেন, করোনা সংকট মোকাবেলায় তিনটি ধাপে আমার ইউনিয়নে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। পাশাপাশি নিজস্ব উদ্যোগে ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষকেও খাদ্য সহায়তা দেয়া হয়েছে। এসংকট চলা পর্যন্ত আমাদের খাদ্য সহায়তা প্রদান অব্যাহত থাকবে। ক্ষুধামুক্ত ইউনিয়ন গড়তে আমরা বদ্ধ পরিকর। এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো: বিল্লাল রশিদ দোলন, বিআরডিবির কর্মকর্তা আলমগীর হোসেন, স্থানীয় ইউপি মেম্বার জালাল, সাবেক ইউপি মেম্বার সৌমির দত্ত, আ’লীগ নেতা জামিল, রাজু। ত্রাণ বিতরণকালে করোনা থেকে মুক্তির জন্য আল্লাহর আশ্রয় প্রার্থনা করে মোনাজাত পরিচালনা করেন জাহাঙ্গীর আলম রতন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৭ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ