Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ

মতলব উত্তর (চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৭:২৯ পিএম

দেশজুড়ে করোনাভাইরাস পরিস্থিতিতে স্তব্ধ হয়ে গেছে মানুষের জীবন যাত্রা। এ অবস্থায় ফসল ঘরে তুলতে শ্রমিক ও আর্থিক সংকটে ভুগছে কৃষকরা।

এ পরিস্থিতিতে রমাজান মাসে রোজা রেখে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকারের নেতৃত্বে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের লতরদী গ্রামের অসহায় কৃষক ফারুক মোল্লা এর ২৫ শতাংশ জমির ধান কেটে ঘরে তুুলে দিয়েছে উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।

ধান কাটায় অংশগ্রহণ করেন- উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার, ছাত্রলীগ নেতা আল-আমিন সরকার, আবু সায়েম, আজহারুল, কাজল, মমিনুল, ইসমাইল, রাকিব, গোপাল, বাবু প্রমুখ।

উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের আহবানে চাঁদপুর জেলা ছাত্রলীগের অনুপ্রেরণায় অসহায় কৃষকদের পাশে দাড়ানোর অংশ হিসেবে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় দারিদ্র কৃষক ফারুক মোল্লার ২৫ শতাংশ পাকা ধান বিনা পারিশ্রমিকে কেটে দেওয়া হয়।
তিনি আরও বলেন, অসহায় এবং নিপিড়ীত মানুষের পাশে মতলব উওর উপজেলা ছাএলীগ সবসময় থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

৭ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ