Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই নক্ষত্রকে হারিয়ে শোকস্তব্ধ বলিউড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৮:৪২ পিএম

জনপ্রিয় অভিনেতা ইরফানের মৃত্যুর শোক এখনও কেটে উঠতে পারেনি বলিউড। এরই মধ্যে বৃহস্পতিবার সকালে না ফেরার দেশে পাড়ি জমালেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। এক দিনের ব্যবধানে দুই নন্দিত অভিনেতার মৃত্যুতে বলিউডে নেমে এসেছে শোকের ছায়া।

তাদের অকালে চলে যাওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন বি-টাউনের প্রথম সারির তারকারা। তারকাদের পাশাপাশি ভারতের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতিসহ দেশের নানান পর্যায়ের গুনীজনরা শোকবার্তা জানাচ্ছেন। এ তালিকা থেকে বাদ যায়নি বিশ্বের নানা প্রান্তে থাকা ভক্ত-অনুরাগীরা।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে ভারতে চলছে টানা লকডাউন। এমন পরিস্থিতিতে দুই তারকার বিদায় বেলায় শেষ বারের মতো বিদায় জানাতে পারেননি শোবিজ অঙ্গনের কেউই। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠিকই তারা সহকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

ঠিক একদিন আগে বুধবার সকাল ১১টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন বলিউডের ‘পিকু’ খ্যাত অভিনেতা ইরফান খান৷ আর বৃহস্পতিবার সকাল ৮টা ৪৫ মিনিটে বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর৷ ইরফান ও ঋষি দু’জনেই ভুগছিলেন মরণব্যধী ক্যানসারে৷ ২০১৮ সাল থেকে ইরফানের চিকিৎসা চলছিলো লন্ডনে। আর অন্যদিকে ঋষির লিউকোমিয়ার চিকিৎসা চলছিলো আমেরিকায়৷ দুজনেই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন৷ মাঝে শারীরিক অবস্থার উন্নতি হলেও নিজ দেশে ফেরেন তারা। কিন্তু অবশেষে জীবন যুদ্ধে পরাজিত হলেন তারা৷

এর আগে ২০১৩ সালে মুক্তি প্রাপ্ত ‘ডি-ডে’ ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে ঋষি কাপুর ও ইরফান খানকে৷ সে সময় ছবিটি দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছিলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ