Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় জমি নিয়ে বিরোধে ইউপি সদস্য ভাতিজার হাতে চাচা খুন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৯:২৬ এএম

কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে ইউপি সদস্য ভাতিজার হাতে চাচা শের আলী (৬৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন নিহতের ছেলে মোস্তাক আলী। শের আলী কুষ্টিয়া সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়নের মনোহরদিয়া গ্রামের মৃত আফিল উদ্দিন বিশ্বাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায়, বুধবার বেলা ১১টার দিকে শরিকদের সাথে বাড়ির সীমানা মাপজোক চলাকালে চাচাত ভাই তৈয়ব আলীর বাকবিতণ্ডা হয় শের আলীর। একপর্যায়ে তৈয়ব আলীর ছেলে মনোহরদিয়া ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সেলিম রেজা চাচা শের আলীর মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে শের আলী রক্তাক্ত জখমসহ অচেতন হন।

স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন গুরুতর আহত শের আলীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেয়ার পরামর্শ দেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার (ওসি তদন্ত) পরিদর্শক সঞ্জয় কুমার জানান, শরিকদের মধ্যে জমিজমা ভাগাভাগি ও সীমানা নির্ধারণকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হলে ধারালো অস্ত্রের আঘাতে শের আলী নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় এজাহারভুক্ত প্রধান আসামি মনোহরদিয়া ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সেলিম রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার অন্য আসামিদেরও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ