Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

রামুতে রাত ১ টায় মৃত করোনা রোগীর দাফন কাফন সম্পন্ন

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৯:২৯ এএম

রামুতে করোনায় মৃত নারী ছেনু আরা বেগমের (৬৫) নামাজে জানাযা ৩০ এপ্রিল রাত ১টায় স্থানীয় মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে সেখানে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

ইসলামী ফাউন্ডেশনের একটি দাফন কাফন টিম দাফন কাফনের ব্যবস্থা করে। জানাযায় স্থানীয় চেয়ারম্যান এবং পরিবারের ৩ জন সদস্যও উপস্থিত ছিলেন। এসময় রামু থানা পুলিশের একটি দলও সেখানে উপস্থিত ছিলেন।
এটি কক্সবাজার জেলার প্রথম করোনা রোগীর মৃত্যু। ৩০ এপ্রিল (বৃহস্পতিবার) রাত সাড়ে ৮ টায় ছেনুআরা বেগম নামের ওই করোনা রোগী কক্সবাজার সদর হাসপাতালে ইন্তকাল করেন।

ছেনু আরা বেগম (৬৫) রামু উপজেলার পুর্ব কাউয়ারখোপ গ্রামের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব আবদুল্লাহর স্ত্রী।

মরহুমার এক মাত্র ছেলে সাবেক ছাত্রনেতা জসিম উদ্দিন ভরসা জানান তার মা ২৯ এপ্রিল স্ট্রোক করলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে (৩০ এপ্রিল) বৃহষ্পতিবার ল্যাবে পরীক্ষায় তার করোনা ভাইরাস শনাক্ত হয়।

এই খবরে রাত সাড়ে ৮ টায় রামু উপজেলা প্রশাসনের নেতৃত্বে স্হানীয় ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদের উপস্হিতিতে ছেনুয়ারা বেগমের বাড়ী লকডাউনে ঘোষনা করা হয়। এর পরপরই সাড়ে ৮ টায় ওই রোগীর মৃত্যুর সংবাদ আসে।

রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বলেন করোনায় মৃত ছেনুয়ারা বেগমের দাফন সম্পন্ন করার জন্য ইসলামিক ফাউণ্ডেশন এর দাফন টিম দাফন কাফনের কাজ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ