Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

সদরঘাটে লঞ্চ থেকে তরুণীর জবাই করা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সদরঘাট লঞ্চ টার্মিনালের একটি লঞ্চের ভেতর থেকে পারুল আক্তার (১৬) নামের এক কিশোরীর জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লঞ্চের কেবিনে থাকা সরকারি কবি নজরুল কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আল-মামুনকে (২১) আটক করা হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে এই ঘটনা ঘটে। সদরঘাট লঞ্চ টার্মিনাল পুলিশ ফাঁড়ির এসআই দেলোয়ার হোসেন বলেন, পটুয়াখালীগামী ঈগল তীর নামে একটি লঞ্চের ৩০৮ নম্বর কেবিনে থেকে এই কিশোরীর জবাই করা লাশ উদ্ধার করা হয়। এ সময় ওই কেবিন থেকে আল-মামুন নামের এক যুবককে আটক করা হয়। তার কাছ থেকে জানা গেছে, মেয়েটির নাম পারুল।
কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) পারভেজ ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারুলকে হত্যার দায় স্বীকার করেছেন মামুন। তিনি পুলিশকে জানান, তার সঙ্গে পারুলের সম্পর্ক ছিল। তারা দুজন বেড়াতে আজ কুয়াকাটা যাচ্ছিলেন। লঞ্চে দুজনের মধ্যে মনোমালিন্য হয়। একপর্যায়ে মামুন ধারালো অস্ত্র দিয়ে পারুলকে গলা কেটে হত্যা করেন। বিকেল সাড়ে চারটার দিকে লঞ্চের এক কেবিন বয় ওই কেবিন থেকে রক্ত বের হতে দেখেন। তখন তারা জানালা খুলে দেখতে পান ওই কিশোরীর গলা কেটে বালিশচাপা দিয়ে রাখা হয়েছে। এ সময় মামুনকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। পারুলের বাড়ি ঢাকার কেরানীগঞ্জের আগানগরে।
পারভেজ ইসলাম আরো বলেন, ওই কেবিন থেকে হত্যায় ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে। মামুন জানিয়েছে, তার বাড়ি বরগুনার পাথরঘাটায়। কেরানীগঞ্জের আগানগরে নিহত পারুলের বাবাকে খবর দেয়া হয়েছে। কী কারণে এই হত্যাকা- সে ব্যাপারে মামুনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সদরঘাটে লঞ্চ থেকে তরুণীর জবাই করা লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ