Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর রাঙ্গাবালী ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ২:৫০ পিএম

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বলকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সকালে উপজেলা সদরের বাহেরচর বাজার থেকে তাকে হুমকি ও মারধর ঘটনার মামলায় গ্রেফতার করা হয়। পরে তাৎক্ষণিক তাকে গলাচিপা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়,গত ২৫ এপ্রিল উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বউবাজার সংলগ্ন হিন্দুগ্রামের ধীরেন মন্ডল (৩৫), বিশ্বজিৎ মজুমদার (৩৪) ও সুদেব মন্ডল (২৩) নামের তিন যুবকের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে (২৯ এপ্রিল) উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বলসহ পাঁচজনকে আসামি করে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করা হয়। হামলার শিকার সুদেবের বাবা শ্রী সুরেণ মন্ডল বাদী হয়ে মামলাটি করেন।

মামলায় বাদীর অভিযোগ, উপজেলার সোনারচরে মাছ শিকার করে বাদী জীবিকা নির্বাহ করে। কিন্তু সোনারচরে মাছ শিকার করা নিয়ে বাদীর সঙ্গে আসামি উজ্জ¦লের (ছাত্রলীগ নেতা) বিরোধ। তাকে মাছ ধরতে সোনারচরে যেতে নিষেধ করে হুমকি দেয় উজ্জ্বল। ঘটনার দিন (গত ২৫ এপ্রিল) আসামি উজ্জ্বলের নেতৃত্বে অপর আসামি জয় চন্দ্র হাওলাদার, নিখিল চন্দ্র হাওলাদার, বরকত সিকদার ও রতন চন্দ্র মিস্ত্রীসহ অজ্ঞাতনামা ২-৩ জন বাদীর বাড়িতে গিয়ে তাকে না পেয়ে ছেলে সুদেব ও মেয়ে জামাই ধীরেন মন্ডলকে বুড়াগৌরাঙ্গ নদীর তীরে নিয়ে বেধড়ক মারধর করে। ডাকচিৎকার শুনে বিশ্বজিৎ ছুঁটে গেলে আসামিরা তাকেও মারধর করে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী বলেন, ‘ছাত্রলীগকে যেন শুধু শুধু বিতর্কিত করা না হয়। ওই ঘটনায় প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ বলেন, ‘মারধর ও হুমকির ঘটনায় দায়ের করা মামলা উজ্জ্বলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ