Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কেরানীগঞ্জে জাটকা মাছ বিক্রি করার অপরাধে দুইজনকে জরিমানা

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৩:০৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন বাজারে বিক্রি নিষিদ্ধ জাটকা মাছ যাতে কেউ বিক্রি করতে না পারে সেজন্য উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে। এ অভিযানের অংশ হিসেবে আজ শুক্রবার(০১মে) সকালে কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেলের নেতৃত্বে কলাতিয়া মাছ বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। এসময় বিক্রি নিষিদ্ধ জাটকা মাছ বিক্রি করার অপরাধে দুই জেলেকে হাতেনাতে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেকককে ৫হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেয়া হয় ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ সেলিম রাজা। জব্দকৃত জাটকা মাছ স্থানীয় এতিম খানায় বিতরন করা হয়।

কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন কেরানীগঞ্জ উপজেলায় বিক্রি নিষিদ্ধ জাটকা মাছ বিক্রি করার কোন সুযোগ নাই। তিনি সাধারন মানুষদের উদ্দেশ্যে বলেন, আপনারা কেউ জাটকা মাছ কিনবেন না। কোথাও জাটকা মাছ বিক্রি করতে দেখলে আমাকে খবর দিবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ