Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

পাকিস্তানের স্পিকারের কোভিড-১৯ টেস্ট ফলাফল পজিটিভ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৩:১৩ পিএম

সন্তানসহ করোনায় আক্রান্ত হয়েছেন পাকিস্তানের স্পিকার আসাদ কায়সার।পাকিস্তানের জাতীয় সংসদের স্পিকার বৃহস্পতিবার থেকে অসুস্থবোধ করলে শুক্রবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।–ডন, জি নিউজ

এর আগে আসাদ কায়সার নিজেই টুইটারে জানান, বৃহস্পতিবার রাতে তার কভিড-১৯ টেস্ট পজিটিভ আসে। তবে তার এক ছেলে ও মেয়ে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।
দ্য ডন জানায়, দিন কয়েক আগে পাকিস্তানের সিন্ধপ্রদেশের রাজ্যপালও করোনায় আক্রান্ত হয়েছেন। পাকিস্তানে করোনা হটস্পটগুলির একটি সিন্ধপ্রদেশ। সূত্রের খবর, জাতীয় সংসদের স্পিকারের পরিবারের সদস্যদেরও করোনা টেস্ট করানো হবে।

জনস হপকিনস ইউনিভার্সিটির করোনা ট্র্যাকার অনুযায়ী, বৃহস্পতিবার পর্যন্ত পাকি্স্তানে করোনা সংক্রমণে মারা গিয়েছেন ৩৬১ জন। এর মধ্যে গত ১২ ঘণ্টায় মৃত্যু হয় ১৮ জনের। একদিনে ৯৪৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। সবমিলিয়ে পাকিস্তানে করোনায় সংক্রামিত ১৪,৪৭৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ