Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশাল হাসপাতালে স্ট্রোক ও কিডনী সমস্যা নিয়ে ভর্তি করোনা ইউনিটে মৃত্যু

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৩:১৭ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার বড়ইয়া ইউনিয়নের উঃ উত্তমপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম ওরফে মোঃ রফিজ উদ্দিন কমান্ডারের পুত্র মোঃ হুমাউন কবির (৫৫) আজ ১মে শুক্রবার সকালে বরিশালের শেবাচিমের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।বড়ইয়া ইউনিয়নের প্যানেল চেয়্যারম্যান মোঃ মামুন জানান, হুমাউন কবির কয়েকবার স্ট্রোক করেছে,কিছুদিন আগে আবার স্ট্রাোক করেছে। এবং তার কিডনী সমস্যা ছিল। কিভাবে কি কারনে মৃত্যু হয়েছে জানিনা,আমাকে কেহ বলেননি যে তিনি করোনায় মারা গেছে,,, না কিডনী, না স্ট্রোকে এখন কিছু বলতে পারিনা।

পরিবার সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল মঙ্গলবার কিডনি রোগের চিকিৎসা নিতে বরিশাল শেরে এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সে সময় তাকে করোনা ইউনিটে ভর্তি করে।এ ব্যাপরে রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হাওলাদার মহোদয়ের কাছে আজ বেলা তিনটায় মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন- - ঝালকাঠি জেলা সিভিল সার্জনের সাথে আমার কথা হয়েছে, তিনি বলেছেন- মৃত হুমাউন কবিরের স্যাম্পন নেয়া হয়েছে কিন্তু এখন পর্যন্ত রিপোর্ট পাওয়া যায়নি, আগামীকাল ২ এপ্রিল রোববার রিপোর্ট পাওয়া যেতে পারে,তবে লাশ দাফন কাফনের জন্য ঝালকাঠি জেলা ইসলামী ফাউন্ডেশনের ৪ জনের একটি টিম আসতেছে, রিপোর্ট কি আসে বলা যায়না, তাই সতর্কতার সাথে দাফন সম্পন্ন হবে আজকের। এলাকার ওয়ার্ড মেম্বর ননি জানান-- হুমাউন কবির মৃত্যুকালে মা, ২ পুত্র, ২ কন্যা রেখে যান।রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ বরিশাল থেকে রাজাপুরে আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ