Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ

সাবেক এমপি পুত্রসহ ৪৩ জনের নামে মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৪:০৮ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ফরিদপুর-১ আসনের সাবেক এমপি প্রয়াত আব্দুর রউফ মিয়ার পুত্র ও আ’লীগের কেন্দ্রীয় শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সহসম্পাদক আব্দুলাহ আল মামুনকে হুকুমের আসামিসহ ৪৩ জনের নাম উল্লেখ করে ২৯ এপ্রিল বুধবার একটি মামলা দায়ের করেছেন প্রতিপক্ষ মো. মামুন মোল্যা।

এজাহার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বেলজানি গ্রামের জিন্নাহ মাতুব্বর ও আ’লীগ নেতা আলাউদ্দিন মাতুব্বর দুই গ্রুপ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ৭ ও ৮ এপ্রিল বেলজানি গ্রামে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই সংঘর্ষে আলাউদ্দিনের সমর্থকরা দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে জিন্নাহ মাতুব্বরের পক্ষের লোকজনের বাড়িঘরে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়। এতে এতে জিন্নাহ মাতুব্বর সমর্থকদের প্রায় ২০ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি এবং উভয় গ্রুপের কমপক্ষে ৩০ জন আহত হয়। সাবেক এমপি পুত্র আব্দুল্লাহ আল মামুন আলাউদ্দিন মাতুব্বর গ্রæপের সমর্থক।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, সোহেল মুন্সি (৩৫) নামে এক আসামিকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ