Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

রেশন কার্ড তালিকা প্রণয়নে সেনাবাহিনীকে দায়িত্ব দিতে হবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৪:২২ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, কাঁচাধান কেটে কৃষকের অপূরণীয় ক্ষতি করে ফটোসেশন করা সরকার দলীয় জনপ্রতিনিধিদের যে কালচার শুরু হয়েছে তা কোনভাবেই মেনে নেয়া যায় না, তা বন্ধ করতে হবে। মহাসচিব বলেন, দুর্নীতিমুক্তভাবে রেশন কার্ড তালিকা প্রণয়নে সেনাবাহিনীকে দায়িত্ব দিতে হবে। ভোটার আইডি কার্ড তৈরির মতো করোনাভাইরাস পরিস্থিতিতে রেশন কার্ড তালিকা করার জন্যও সেনাবাহিনীকে দায়িত্ব দিলে দুর্নীতিমুক্ত তালিকা হবে।

আজ শুক্রবার পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থী আলহাজ্ব আবদুর রহমান, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, আলহাজ্ব মনির হোসেন, মাওলানা নেছার উদ্দিন, এডভোকেট লুৎফুর রহমান, এডভোকেট শওকত আলী হাওলাদার ।
মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ত্রাণ বিতরণে সরকার দলীয় জনপ্রতিনিধিরা যে সীমাহীন দুর্নীতি করেছে, তা বলার অপেক্ষা রাখে না। এই দলীয় জনপ্রতিনিধি ও নেতাকমীদের দিয়ে রেশন কার্ড তালিকা করলে দুর্নীতির সীমা থাকবে না।

 



 

Show all comments
  • Abdur Rafi ১ মে, ২০২০, ৫:০৫ পিএম says : 0
    কথা শতভাগ ১০০% সত্য
    Total Reply(0) Reply
  • kabir ahmed ১ মে, ২০২০, ৫:০১ পিএম says : 0
    অবশ্যই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ