Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পটিয়ায় এলডিপি সভাপতি মোহাম্মদ আলীর ইন্তেকাল

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা: চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সহ-সভাপতি পটিয়া পৌরসভা এলডিপির সভাপতি ও সাবেক পৌর প্রশাসক ২০ দলীয় ঐক্যজোটের নেতা মোহাম্মদ আলী গত মঙ্গলবার রাত ১টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
গতকাল বুধবার বাদ আসর পটিয়া আমির ভা-ার দরবার শরীফে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার নামাজে জানাজায় আ’লীগ, বিএনপি, জাতীয় পার্টি, এলডিপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তার মৃত্যুতে এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব:) অলি আহমদ বীর বিক্রম, পটিয়ার সংসদ সদস্য আলহাজ শামসুল হক চৌধুরী, চারদলীয় জোটের সাবেক এমপি গাজী মো: শাহজাহান জুয়েল, জাতীয় পার্টির সাবেক এমপি সিরাজুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোজাফ্ফর আহম্মদ চৌধুরী টিপু, পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ গভীর শোক প্রকাশ করে তার শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন