Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে রমজান উপলক্ষে নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৭:২৮ পিএম

ময়মনসিংহের ফুলপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখার জন্য আজ শুক্রবার বিকালে বাজার মনিটরিং করেন উপজেলা বাজার দর মনিটরিং টাস্কফোর্স কমিটির পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম।

জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে দ্রব্য মূল্য স্থিতিশীল রাখতে এবং করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে ও মাহে রমজানে জেলা বাজার দর মনিটরিং টাস্কফোর্স কমিটির সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। সভায় নিত্য প্রয়োজনীয় বিভিন্ন দ্রব্যের মূল্য নির্ধারণ করে দেয়া হয়। সেই নির্ধারিত মূল্য ঠিক রাখতে শুক্রবার বিকালে ফুলপুরে বাসট্যান্ড ও আমুয়াকান্দা বাজার মনিটরিং করা হয়। এসময় মূল্য তালিকা দৃশ্যমান স্থানে টানিয়ে রাখার জন্য নির্দেশনা প্রদান করে এবং ফুলপুরের সকল ব্যবসায়ীদের উক্ত মূল্য তালিকা অনুসরণ করার জন্য অনুরোধ জানিয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম বলেন, কোন ব্যক্তি যদি অধিক মুনাফার লোভে দ্রব্যমূল্য বাড়িয়ে দেয়, তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ