Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরনদীতে বজ্রপাতে গাড়ি চালক নিহত

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৮:০৮ পিএম

বরিশালের গৌরনদীতে হালকা বৃষ্টির সময় মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে সেলিম সরদার (৪৫) নামের এক গাড়ি চালক নিহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার বার্থী ইউনিয়নের বাঙ্গিলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিম ওই গ্রামের মৃত সরবালী সরদারের একমাত্র ছেলে। বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শাহাদাত হোসেন নিশ্চিত করেছেন।
স্থানীয় সাবেক ইউপি সদস্য আবুল কালাম খান জানান, গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার বাঙ্গিলা গ্রামে হালকা বৃষ্টি শুরু হলে গাড়ি চালক সেলিম সরদার (৪৫) মাঠে নিজের গরু আনতে যায়। এসময় হঠাৎ বজ্রপাত হলে বজ্রপাতে সে (সেলিম) গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় সেলিম সরদারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সেলিম ঢাকায় একটি কোম্পানিতে ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে সে বাড়িতে ফিরে আসেন বলে সাবেক ইউপি সদস্য আবুল কালাম খান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ