Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় শশুর বাড়ীতে এসে শিশু ধর্ষণ করল জামাই

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ২:০৩ পিএম

খুলনার আড়ংঘাটায় ৩য় শ্রেনীর এক ছাত্রী (৯) ধর্ষণের শিকার হয়েছে। গুরুত্বর অবস্থায় ওই ছাত্রী এখন খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে।
গতকাল শুক্রবার দুপুর ১২ টার দিকে মহানগরীর আড়ংঘাটা থানার দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ধর্ষণের শিকার মেয়েটি আড়ংঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীর ছাত্রী। তারা বারা একজন ভ্যান চালক।
ওই ছাত্রীর বাবা জনান, শুক্রবার তাদের বাড়ীর পাশের একটি বাড়িতে মোঃ আকতার হোসেন (৪৫) নামের এক ব্যক্তি তার মেয়েকে ধর্ষণ করেছে। মেয়ে সকলের সামনে তার নাম বলেছে। আকতার হোসেন তার শশুর বাড়ীতে এসেছেন। তিনি শশুর বাড়িতে বিল্ডিং করেছেন। প্রায় এখানেই থাকেন।
জানা গেছে, অভিযুক্ত আকতার হোসেন বাগেরহাটে জেলার পল্লী বিদ্যুতের এনফোর্সমেন্ট অফিসার। কচুয়া ও চিতলমারী উপজেলার দায়িত্বে আছেন। তার গ্রামের বাড়ী সাতক্ষীরায়। আড়ংঘাটার দক্ষিণপাড়া গ্রামে তার শশুর বাড়ি।
আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম বলেন, ধর্ষণের ঘটনা জানতে পেরেছি। মেয়েটি বর্তমানের খুমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি আছে। তাদের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। আমরা মেয়েটির খোঁজ খবর নিচ্ছি। তাদের আইনগত সকল সহযোগীতা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ