Inqilab Logo

ঢাকা, রোববার , ২৬ জানুয়ারী ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

আইনজীবীর আত্মহত্যা

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা জেলা আইনজীবী সমিতির সদস্য জিএম ফজলুল হক (৫২) আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার বেলা ১১টার দিকে নগরীর বাগমারা ছফেদাতলা এলাকার বাসা থেকে তার লাশ উদ্ধার করেছে। এরআগে মঙ্গলবার রাতে তিনি কীটনাশক পান করে আত্মহত্যা করেন বলে পুলিশ জানিয়েছে। তার ঘর তল্লাশি করে কীটনাশকের একটি বোতল এবং নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। খুলনা সদর থানার এস আই রাধেশ্যাম নাথ জানায়, এ্যাড. জিএম ফজলুল হক নগরীর বাগমারা ছফেদাতলা এলাকার মুছারুল ইসলামের চতুর্থতলা বাড়ির নিচতলায় ভাড়াটিয়া হিসেবে বাস করতেন। তার একাধিক বিয়ে হলেও স্ত্রী-সন্তানরা তার কাছে থাকত না। সর্বশেষ মঙ্গলবার রাতে তার দ্বিতীয় স্ত্রী এবং অন্য স্বজনেরা তার সঙ্গে দেখা করে। বুধবার সকাল ১০টার দিকে বাড়ির বিদ্যুৎ বিল দেয়ার জন্য মালিকের প্রতিনিধি তার ঘরে এসে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায় জানালা দিয়ে তাকে বিছানায় শোয়া এবং মুখে ফেনা দেখতে পান তিনি।
প্রতিবেশী আব্দুল জলিল জানান, বিষয়টি দেখে তার সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে খুলনা সদর থানা পুলিশ দরজা ভেঙ্গে ঘরে ঢুকে লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ