Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

যশোরের শার্শায় মুক্তিযোদ্ধাদের অর্থায়নে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৩:৫০ পিএম

যশোরের শার্শা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি নি¤œ আয়ের হত দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শার্শা উপজেলার ৯০টি ঘরবন্ধি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার দুপুরে শার্শা উপজেলা রামপুর বাজারে স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এসব খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে ঘরবন্ধি ৯০জন হতদরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু ও ১ কেজি ডাল, ১লিটার তেল, ১টি সাবান ও ১টি মাস্ক বিতরন করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্বব্যাপী মানুষ যখন ঘরবন্দি বাংলাদেশ সরকার কর্তৃক দীর্ঘদিনের সাধারণ ছুটি ঘোষণার পর গোটা দেশ যখন লকডাউনে উপনীত হয়েছে তার প্রভাব পড়েছে প্রতিদিনের শ্রমজীবি নি¤œআয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার সংকট দেখা দেওয়ার কারণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শার্শা উপজেলা শাখার উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাংবাদিক ইয়ানুর রহমান, ইউপি সদস্য হাফিজুর রহমান ও কবির হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ