Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারীর পিপিইসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৪:২২ পিএম

মাইজভাণ্ডারী দরবারের সাজ্জাদানশীন ও সৈয়দ মইনুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী ট্রাস্টের চেয়ারম্যান শাহ সূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানীর উদ্যোগে ২ হাজার পিপিই, স্যানিটাইজারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
চট্টগ্রাম সিভিল সার্জন ডা: ফজলে রাব্বি, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এসএম হুমায়ুন কবির, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালকের পক্ষে তার দপ্তর, ডিএমপি কমিশনারের পক্ষে উপ-পুলিশ কমিশনার মো: আনিসুজ্জামান এসব পিপিই গ্রহণ করেন।
এছাড়া সিএমপি কমিশনার, চট্টগ্রামের পুলিশ সুপার, বিভিন্ন থানা, কমিউনিটি ক্লিনিক, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন স্বেচ্ছাসেবকের মাঝে পিপিই ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসব সামগ্রী হযরত সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভা-ারীর পক্ষে বিতরণ করেন আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় সহ সভাপতি আবুল কালাম, সহ প্রচার সম্পাদক শাহ্ মো: ইব্রাহিম মিয়া মাইজভা-ারী, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক কাজী মো: শহীদুল্ল­াহ, গাজী মো: সালাহ উদ্দীন, মইনীয়া যুব ফোরামের সাধারণ সম্পাদক খলিফা আসলাম হোসাইন।



 

Show all comments
  • আল আমিন আল্ মাইজভাণ্ডারী ২ মে, ২০২০, ৮:২৮ পিএম says : 0
    মানবতার দূত হযরত শাহ্সূফী সৈয়দ বাবা সাইফুদ্দীন আহমেদ আল্ হাসানী মাইজভাণ্ডারী
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ