Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সুস্থ হয়েই পেলেন ইউএনওর অর্থ ও খাদ্য সামগ্রী

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৪:২৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী হাসপাতালে আইসোলেশনে থেকে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ হয়ে তাঁর নিজ বাড়িতে ফিরেছেন। শনিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে তাঁকে শুভেচ্ছা, অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
জানা যায়, এক বছর পূর্বে বাবাকে হারিয়ে নারায়নগঞ্জের একটি পোশাক কারখানায় কাজ করে পরিবারের হাল ধরেন মেয়েটি। গত ৭এপ্রিল নারায়ণগঞ্জ থেকে মেয়েটি উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের উত্তর বনগাঁও নিজ গ্রামে আসে। ১১ এপ্রিল শনিবার উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম ওই নারীর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি ল্যাবে প্রেরণ করে। ১২ এপ্রিল ওই মেয়েটির দেহে প্রথম করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে তাকে ময়মনসিংহ এস কে হাসপাতালে আইসোলেশনে রাখা হয়।
১৩ এপ্রিল ওই আক্রান্ত মেয়ের পরিবার ও প্রতিবেশিসহ ৮জনের নমুনা সংগ্রহ করে মাইক্রোবায়োলজি ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ১৬ এপ্রিল আইইডিসিআর ফিল্ড ল্যাব ময়মনসিংহ থেকে ওই মেয়ের পরিবারের ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হলে তাদেরকে বাড়িতে আইসোলেশনে রাখা হয়।
প্রথম আক্রান্ত মেয়েটি ময়মনসিংহ এস কে হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসার পর সুস্থ হয়ে আজ শনিবার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আসেন।
পরে উপজেলা নির্বাহী অফিসার তাকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুভেচ্ছা, অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান করেন। অর্থ ও খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ হাজার টাকা, ৩০ কেজি চাল, ৩ কেজি ডাল, ৬ কেজি আলু ও ৫ লিটার সয়াবিন তেল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সরিষা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, মগটুলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদরুজ্জামান মামুন প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন জানান, করোনায় আক্রান্ত মেয়েটি সুস্থ হওয়ায় আজ তার ও তার পরিবারের ৪ জনসহ সকলকে শুভেচ্ছা জানানো হয়। পরে সুস্থ হওয়া মেয়েটির হাতে অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ