Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে যুবদল ও ছাত্রদলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৫:০৬ পিএম

ঢাকা জেলা ও ধামরাই উপজেলা এবং পৌর যুবদল ও ছাত্রদলের উদ্যোগে ধামরাই উপজেলায় ১৬ টি ইউনিয়ন ও একটি পৌরশহরে প্রায় ৫সহশ্রাধীক অসহায়, দুস্থ, হতদরিদ্র এবং পরিবহন শ্রমিক, নির্মাণ শ্রমিক ও কর্মহীন দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।

ঢাকা জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদের নিজ বাড়ি ধামরাই উপজেলার কালামপুর থেকে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের মাধ্যমে এ খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ দোয়া মাহফিল ও অনুষ্ঠিত হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল কবীর পল, সাধারণ সম্পাদক ইয়াছিন ফেরদৌস মুরাদ, সাংগঠনিক সম্পাদক আইয়ুব খান, ঢাকা জেলা বিএনপির সহসাধারণ সম্পাদক এনায়েত হোসেন। ঢাকা জেলা ছাত্রদলের সভাপতি হাজী মাসুম, সাধারণ সম্পাদক রেজাউল করিম জুয়েল, ঢাকা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইশতিয়াক আহম্দে ফারুক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মেহফুজুল আলম সাগর।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা ছাত্র দলের সাবেক আহবায়ক এবাদুল হক জাহিদ, সাবেক সিনিয়র আহবায়ক আক্তারুজ্জামান লিটন, যুগ্ম আহবায়ক আবু তাহের, ধামরাই পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক খুররম চৌধুরী টুটুল, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ নাঈম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইসমাইল হোসেন সুমন, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা। পৌর ছাত্রদলের সাবেক সভাপতি শিশির ফেরদৌস, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন রিমনসহ অন্যান্যরা। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, ডাল, তেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবদল ও ছাত্রদল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ