Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কোটালীপাড়ায় স্বাস্হ্য কর্মি লোপা মল্লিকের কোয়ারেন্টাইনে থাকা নিয়ে আওয়ামীলীগের সংবাদ সন্মেলন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৬:৩৭ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার লখন্ডা গ্রামের লোপা মল্লিকের হোমকোয়ারেন্টিনে থাকা নিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

আজ শনিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ লিখিত বক্তব্য পাঠ করেন।

 

তিনি বলেন, লখন্ডা গ্রামে ঢাকা থেকে আসা নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের হোমকোয়ারেন্টিনে থাকা নিয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের পর আমরা একটি তদন্ত কমিটির গঠন করি। ইতোমধ্যে তদন্ত কমিটি আমাদের কাছে তাদের রিপোর্ট জমা দিয়েছে। এই রিপোর্টে দেখা গেছে ওই নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের হোমকোয়ারেন্টিনে থাকার সাথে আওয়ামী লীগ দলীয় কোন নেতাকর্মীর সংশ্লিষ্টতা নাই। ওই স্বাস্থ্যকর্মী তার পরিবারের সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য নিজ ইচ্ছায় হোমকোয়ারেন্টিনে যায়।

 

তিনি আরো বলেন, একটি কুচক্রী মহল সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে এ ঘটনাকে স্থানীয় আওয়ামী লীগের উপর চাপিয়ে দিয়ে একটি অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি করেছে। সংবাদ সম্মেলনে এ ঘটানার তীব্র প্রতিবাদ জানানো হয়।

 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ, আওয়ামী লীগের প্রচার সম্পাদক নেতা মতিয়ার রহমান হাজরা, জনস্বাস্হ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল,সহ- দপ্তর সম্পাদক রুহুল আমীন খান ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম প্রমূখ  উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামীলীগ


আরও
আরও পড়ুন