Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মোহনগঞ্জে আন্তঃজেলা ডাকাত সর্দার গ্রেফতার

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : মোহনগঞ্জ থানা পুলিশ গত মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার টেংগাপাড়া কাজী অফিসের মোড় থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার, মাদক ব্যবসায়ী রিপুলকে (৪০) ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। থানা পুলিশ সূত্রে জানা যায়, মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের চাঁনপুর গ্রামের মৃত আব্দুল মোতালিবের পুত্র রিপুল আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। তার বিরুদ্ধে নেত্রকোনার মডেল থানা, মোহনগঞ্জ, খালিয়াজুরী এবং পার্শ্ববর্তী সুনামগঞ্জ জেলার ধর্মপাশা ও জামালগঞ্জ থানায় একাধিক ডাকাতির মামলাসহ বিভিন্ন ধরনের অপরাধে প্রায় এক ডজনেরও বেশি মামলা রয়েছে। জামালগঞ্জ থানার একটি লঞ্চ ডাকাতি মামলায় ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি রিপুল ডাকাতের অনুপস্থিতিতেই সুনামগঞ্জ যুগ্ম জেলা জজ আদালত-১ তাকে দশ বছরের কারাদ- দেয়। মোহনগঞ্জ থানা পুলিশ গত বছরের ২৮ অক্টোবর সাজাপ্রাপ্ত রিপুল ডাকাতকে গ্রেফতার করে।
৪-৫ মাস যেতে না যেতেই রিপুল ডাকাত উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে আসে এবং এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা-ে জড়িয়ে পড়ে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেজবাহ্ উদ্দিন জানান, রিপুল ডাকাতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর গতকাল বুধবার সকালে তাকে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোহনগঞ্জে আন্তঃজেলা ডাকাত সর্দার গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ