Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

করোনায় অসহায়দের পাশে দাঁড়ালেন প্রিয়াঙ্কার মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৯:০০ পিএম

প্রাণঘাতী করোনা ভাইরাসে গোটা বিশ্ব থরথর করে কাঁপছে। সংক্রমণের বিস্তার ঠেকাতে ভারত জুড়ে চলছে লকডাউন। এমন সময়ে মার্কিন মুলুকে স্বামী নিক জোনাসের সঙ্গে হোম কোয়ারেন্টিনে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। কোভিড-১৯ এর থাবায় দেশের মানুষ যখন অসহায়, তখন মেয়ের অনুপস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়ালেন নায়িকার মা মধু চোপড়া।

জানা গিয়েছে, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া তাঁর বোনকে সঙ্গে নিয়ে মহারাষ্ট্রের ঝাড়খন্ডের খারকই রিভার বেড এলাকাসহ বেশ কয়েকটি গ্রামে ঘুরে ঘুরে অসহায়দের সাহায্য করে যাচ্ছেন। দুর্যোগে বিপাকে পড়া মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌছে দিয়েছেন নায়িকার মা। আপদকালীন সময়ে দুস্থরা যেন অনাহারে দিন যাপন না করেন সেজন্য এমন উদ্যোগ নিয়েছেন মধু চোপড়া।

এদিকে করোনার প্রকোপে বিশ্বজুড়ে মহামারি দেখা দিয়েছে। আপদকালীন এ সময়ে ভারতের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, গিভ ইন্ডিয়া, ফিডিং আমেরিকা, ইউনিসেফ-সহ একাধিক স্বেচ্ছাসেবী সংস্থার পাশে দাঁড়িয়েছেন তারকা দম্পতি নিক-প্রিয়াঙ্কা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ