Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সাকিবের ঘরে ‘জান্নাত’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:০৪ এএম

গত শুক্রবার দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব ও তার স্ত্রী উম্মে রোমান আহমেদের (শিশির) কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। দ্বিতীয়বারের মতো কন্যাসন্তানের বাবা হওয়ার আট দিনের মাথায় নাম জানালেন সাকিব। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে জন্মসনদের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, ছোট মেয়ের নাম ইরাম হাসান। নামের অর্থও জানিয়ে দিয়েছেন দেশসেরা অলরাউন্ডার, ‘জান্নাত মানে বেহেস্ত’। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গত ২৪ এপ্রিল, রমজানের প্রথম দিন, শুক্রবার ভোরে, আমরা আল্লাহ তায়ালার দয়ায় আরেক কন্যাসন্তান লাভ করেছি। তার নাম আমরা রেখেছি ইরাম হাসান। এই নামের অর্থ জান্নাত। কারণ ও সত্যিই জান্নাতের একটা টুকরো। আলহামদুলিল্লাহ্।’

সাকিবের আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে নবজাতিকার পায়ের ছাপের সঙ্গে জন্মসনদে লেখা বাচ্চার নাম ইরাম হাসান, মায়ের নাম উম্মে রোমান আহমেদ, বাবার নাম সাকিব আল হাসান এবং বাচ্চা জন্ম নিয়েছে ২৪ এপ্রিল ভোর ৫টা ৮ মিনিটে। এর আগে গত ২০১৫ সালের ৮ নভেম্বর জন্মগ্রহণ করেছে সাকিবের প্রথম সন্তান আলায়না হাসান অব্রি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জান্নাত


আরও
আরও পড়ুন