Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছে পিডব্লিউডির প্রকৌশলীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৯:৪৮ পিএম

করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক দফা দান করার পর এবার কর্মহীন অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন গনপূর্ত অধিদফতরের ডিপ্লোমা প্রকৌশলীরা। ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশের (আইডিইবি) আওতাধীন সকল সার্ভিস এসোসিয়েশনের সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বাপিডিপ্রকৌস) ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ (বপিডিপ্রপ) তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়।
রাজধানীর পূর্তভবন চত্বরে গতকাল শনিবার কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করে সংগঠণ দুটি। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরিদ উদ্দীন আহমেদ রতন, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সভাপতি ও বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক মির্জা এ টি এম গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মো. আব্দুল কুদ্দুছ, বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতির সাধারন সম্পাদক মো. আমিনুল ইসলামসহ আরও অনেকেই উক্ত কার্যক্রমে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষদের হাতে খাদ্য সামগী তুলে দেন।
উক্ত খাদ্য সহায়তা কার্যক্রমে উপস্থিত থেকে কর্মহীন অসহায় মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিতে পেরে উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ এর নেতৃবৃন্দের ভূয়সী প্রশংসা করেন। বাপিডিপ্রকৌস ও বপিডিপ্রপ বর্তমান ও অতীতের ন্যায় ভবিষ্যতেও জাতীয় যেকোন দুর্যোগ মুহুর্তে এই ধরনের সহায়তা কার্যক্রম অব্যাহত রাখবে বলে তাঁরা আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ