Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাবা, এবার কে মারা যাবে তুমি না আমি?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১০:২৫ এএম

মৃত্যু হয়েছে মা ও নানীর। বাড়িতে কেবল বাবা ও ছেলে। প্রিয়জনদের হারিয়ে ভীত ছেলে বাবাকে প্রশ্ন করল- এবার কে মারা যাবে বাবা? তুমি না আমি?

যুক্তরাজ্যে করোনা মহামারি এমন পর্যায়ে পৌঁছেছে- প্রতি সেকেন্ডে আক্রান্ত হচ্ছেন মানুষ। মৃত্যুও সমান তালে বাড়ছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম স্কাই নিউজ তাদের এক প্রতিবেদনে জানায়, গত শনিবার মারা যায় ব্রিটেনের বাসিন্দা ইভানের নানী। এর চারদিন পর তার মা জুলিয়েন।

মাত্র ৪ দিনের ব্যবধানে প্রিয় দুজন মানুষকে হারিয়ে ৭ বছরের ইভান এতটাই ভীত হয়েছে, করোনা আক্রান্ত বাবাকে সে প্রশ্ন করে বসে- এবার কে মারা যাবে?

ইভানের বাবা ক্রিস ক্যাডবি স্কাই নিউজ জানান, তার স্ত্রী জুলিয়েন মারা যাওয়ার ৪ দিন যার আগে মারা যান শাশুড়ি জোয়ান। তিনি বলেন, ‘আমরা কোনো ভুল না করলেও করোনাভাইরাস আমাদের পরিবারকে ধ্বংস করে দিয়েছে।’

ক্রিস আরও বলেন, ‘করোনাভাইরাসে আমি নিজেও আক্রান্ত। আমার ছেলে ইভান এতটাই ভীত হয়েছে, আমাকে জিজ্ঞেস করেছে এরপর কে মারা যাবে, আমি নাকি সে?’



 

Show all comments
  • jack ali ৩ মে, ২০২০, ১১:১৬ এএম says : 0
    O´ Allah protect the boy and his father. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ