Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইংল্যান্ড স্থগিত হওয়া সিরিজ ২০২১ সালে খেলবে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:১৯ পিএম

চলতি বছরের মার্চে শ্রীলঙ্কা সফর করার কথা ছিল ইংল্যান্ডের। গলে ও কলম্বোতে দুটি টেস্ট খেলার সূচি ছিল জো রুটদের।

কিন্তু করোনার ধাক্কায় সিরিজটি স্থগিত করেছে সফরকারীরা। স্থগিত হওয়া সিরিজ ২০২১ সালে অনুষ্ঠিত হবে। বছরের শুরুতে অর্থ্যাৎ জানুয়ারিতেই সিরিজটি আয়োজনে আশাবাদী শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। সংস্থাটির প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডেইলি নিউজ-কে তিনি বলেছেন,‘স্থগিত হওয়া সিরিজগুলো আয়োজনে আমরা নতুন করে সূচি ঠিক করছি। আপনারা জানেন ইংল্যান্ডের এখানে আসার কথা ছিল। কিন্তু সিরিজটি স্থগিত হয়েছে। আমরা আগামী জানুয়ারিতে সিরিজটি আয়োজনে আশাবাদী। যদিও এখনও নির্দিষ্ট কোনো তারিখ ঠিক হয়নি। পাশাপাশি আমরা অন্যান্য সিরিজগুলোও নিয়েও কাজ করছি। এখানে দক্ষিণ আফ্রিকারও আসার কথা ছিল। কিন্তু করোনায় সেটাও স্থগিত হয়েছে। আমরা সম্ভাব্য সকল প্রস্তুতি রাখছি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর আমরা দ্রুত সিরিজগুলো আয়োজন করতে চাই। দেশগুলোর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছি। তাদের সূচিতেও ধাক্কা এসেছে। সব মিলিয়ে যৌথ সিদ্ধান্ত নিয়ে আমরা ম্যাচগুলো খেলতে মুখিয়ে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ