Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শিক্ষাবোর্ডের সাইনবোর্ড লাগিয়ে ৭ যাত্রী নিয়ে রংপুর থেকে সিলেটে গাড়ি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ২:১৩ পিএম

দেশের বিভিন্ন্ জেলা থেকে সিলেটে মানুষের প্রবেশ ঠেকাতে রহস্যজনক আচরন করছে মহাসড়কে দায়িত্বরত পুলিশ। সেকারনে নানা কৌশলে লকডাউন অমান্য করে সিলেটে চলে আসার চেষ্টা অব্যাহত চলছে। এবার একটি মাইক্রোবাসে (নোহা গাড়ি) শিক্ষাবোর্ডের স্টিকার মেরে রংপুর থেকে ৭ জন যাত্রী নিয়ে সিলেট আখালিয়া এলাকায় চলে আসার ঘটনা ঘটছে। এর মধ্যে ৬ জন পুরুষ এবং একজন নারী। জানা গেছে, এদেও কয়েকজন সুনামগঞ্জের একটি মাদাসরায় শিক্ষকতা জড়িত।
জানা গেছে, শবিবার (২মে) রাত ১১টার দিকে সিলেট আখালিয়া এলাকায় যাত্রীর্ভতি একটি মাইক্রোবাস (নোহা) গাড়ি একটি বাড়ির সামনে এসে থামে। গাড়ির সামনে শিক্ষাবোর্ডের স্টিকার লাগানো ছিল। এরপর দ্রুত নামিয়ে দেয় যাত্রীদের। গাড়িও সটকে পড়ে নিরাপদে। ঘটনাটি
এলাকাবাসীর মধ্যে সন্দেহের সৃষ্টি করে। তারা কৌতুহলী হয়ে উঠেন। এরপর বেরিয়ে যায় রংপুর থেকে ৬ জন পুরুষ ও একজন নারী নিয়ে ওই গাড়িটি আসার ঘটনা। তাৎক্ষণিক এলাকার যুবসমাজ পুলিশে খবর দেন এবং স্থানীয় জালালাবাদ থানার একদল পুলিশ দ্রুত এসে পৌছে ঘটনাস্থলে।
এসময় পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে অসংলগ্ন কথা বলতে থাকেন তারা। ৭জনের মধ্যে ছাতকের একটি মাদারাসার একজন শিক্ষকও ছিলেন। তবে তাদের কারো বাড়ি সিলেটে নয়। একপর্যায়ে পুলিশ তাদের নির্দেশ দেয়, যে জায়গায় থেকে তারা এসেছে অথবা তাদের স্ব স্ব স্থানে ফিরে যেতে। এরপরন রাত ১টার দিকে ছেড়ে দেয়া হয় তাদের ।
এ বিষয়ে জালালাবাদ থানার ওসি রবিবার (৩ মে) জানান বলেন, রংপুর থেকে মাইক্রোবাসে করে ৬ পুরুষ ও ১ নারী এসে আখালিয়ার এলাকার একটি বাড়িতে অবস্থান নেন। পুলিশ খবর পেয়ে দ্রুত সেখানে যায় এবং তাদের জিজ্ঞাসাবাদ করে। পরে পুলিশ তাদের স্ব-স্থানে ফিরে যাওয়ার নির্দেশ দিয়ে, ছেড়ে দেয়া হয় তাদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন