Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে আ.লীগ নেত্রী আফরুজা বারীর খাদ্য সহায়তা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৩:৪৯ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনা ভাইরাসের কারণে ঘোষিত লকডাউন বাস্তবায়নে কর্মহীন ও দুস্থ্য অসহায় পরিবারের মাঝে উপজেলা আ’লীগের আহবায়ক(দায়িত্বপ্রাপ্ত)ও আনন্দ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি আফরুজা বারীর নিজস্ব অর্থায়নে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

উপজেলার বামনডাঙ্গা ইউনিয়ন আ’লীগ কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব মেনে তিন শতাধিক পরিবারকে ত্রাণ হিসেবে চাল, ডাল ও ডিম বিতরণ করা হয়। আফরুজা বারীর পক্ষে ত্রান বিতরণ করেন বামনডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সভাপতি সমেস উদ্দিন বাবু, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাবেদ, সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদি রাসেল,সাবেক ছাত্রলীগ নেতা গোলাম মোস্তফা, লিটন মিয়া, মাসুদ সরকার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক স্বপন রাম রায়, সাবেক যুবলীগ নেতা আবুল কালাম আজাদ প্রমূখ। উল্লেখ্য,আ’লীগ নেত্রী আফরুজা বারির উদ্যোগে উপজেলায় এ পর্যন্ত কয়েক দফায় ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সহায়তা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ