Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

৫ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৪:২৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় দোকান খোলা রাখায় ৫ ব্যবসায়ীকে নয় হাজার পাঁচশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার দুপুরে পৌর শহরের সদর রোড ও স্বর্নকার পট্রিতে অভিযান চালিয়ে এসব ব্যবসায়ীকে জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল।
জানা যায়, নিষেধাজ্ঞা অমান্য করে স্বাভাবিকের মতো দোকান খোলা রাখায় সদর রোডের ফার্নিচার ব্যবসায়ী জহিরুল ইসলামকে ২ হাজার ৫শ’ টাকা, প্লাষ্টিক ব্যবসায়ী দুলাল মাতুব্বরকে ২ হাজার ৫শ’ টাকা, স্বর্ন ব্যবসায়ী সঞ্জিপকে ১ হাজার টাকা, স্বর্ন ব্যবসায়ী অলক বিশ্বাসকে ১ হাজার টাকা এবং টিন ব্যবসায়ী অলক কর্মকারকে ২ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।
কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, নিষেধাজ্ঞা সত্তেও দোকান খোলা রাখায় তিন জনকে ৭ হাজার ৫শ’ টাকা এবং দুই জনকে ২ হাজার টাকা জরিমান করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ