Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

ভ্রাম্যমাণ আদালতে মির্জাপুরে ৬ প্রতিষ্ঠানের জরিমানা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৪:৪৫ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে সরকারি আদেশ অমান্য করে শো’ রুম খোলা রেখে পণ্য বিক্রির অপরাধে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন কোম্পানীর নিজস্ব শো’রুম ওয়ালটন প্লাজাকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক।
রবিবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন এ জরিমানা করেন।একই সময় সামাজিক দূরত্ব বজায় না রাখা ও নিজেরা সুরক্ষা সামগ্রী ব্যবহার না করায় সদরের মেইন রোডে অবস্থিত মসজিদ মার্কেটের চৌধুরী ফার্মেসি ও আরোগ্য বিতান নামে দুটি ওষুধের দোকানীর কাছ থেকে ৪ হাজার এবং একটি ইলেকট্রিক ও ২টি জুয়েলারি দোকানীর কাছ থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান বিচারক।
ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার(ভূমি)মো. জুবায়ের হোসেন বলেন, সরকরি আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখে পণ্য বিক্রির অপরাধে ওয়ালটন প্লাজাকে জরিমানা করা হয়েছে। এছাড়া সামজিক দূরত্ব বজায় না রাখায়সহ ও নিজেরা সুরক্ষা সামগ্রী ব্যবহার না করায় দুটি ফার্মেসিসহ ৬টি প্রতিষ্ঠানের কাছ থেকে ১২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এ সময় একাধিক প্রতিষ্ঠানের মালিককে সতর্কও করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ