Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

২৪ ঘন্টায় রংপুরে চিকিৎসক, নার্স ও পুলিশসহ ১১ জনের করোনা পজেটিভ সনাক্ত

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৬:৪১ পিএম

রংপুরে চিকিৎসক, নার্স ও পুলিশসহ নতুন করে আরও ১১ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় রংপুর মেডিকেলে ১’শ ৮৮ জনের নমুনা পরীক্ষা করে এই ১১ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়। এদের মধ্যে একজন শিশু রয়েছে।
রংপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ এ কে এম নুরুন্নবী লাইজু বিষয়টি নিশ্চিত করেছেন।
আক্রান্তরা হলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের একজন নারী চিকিৎসক (৫৪), সদর উপজেলার একজন চিকিৎসক (৪২), রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার এক পুলিশ কর্মকর্তা (৫৪), রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র নার্স (৪০), বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মকর্তা (৫৮), নগরীর মেডিকেল পাকার মাথা এলাকার এক যুবক (২৫), শালবন মিস্ত্রিপাড়া এলাকার সাড়ে ৩ বছরের এক শিশু, দক্ষিন বাবুখাঁ এলাকার এক পুরুষ (৪৭), সেনপাড়ার এক বৃদ্ধ (৬৫), বিনোদপুর হলদিটারী এলাকার এক পুরুষ (৫২) ও পীরগাছা উপজেলার এক যুবক (২৫)।
এনিয়ে এখন পর্যন্ত রংপুর বিভাগের আট জেলায় করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়াল ১’শ ৬৬ জনে। আর রংপুর জেলায় রোগীর সংখ্যা রেড়ে দাঁড়িয়েছে ৬৩ জনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন