Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

এরদোগান বললেন, দিন-রাত অত্যন্ত ঝুঁকি নিয়ে আমরা পথ অতিক্রম করছি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৮:১৪ পিএম

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান বলেছেন, করোনাভাইরাস মহামারির মধ্যে দিন-রাত অত্যন্ত ঝুঁকি নিয়ে আমরা পথ অতিক্রম করছি।রোববার এক টুইট বার্তায় তিনি একথা বলেন। -আনাদুলু আরবি, টুইটার
তুর্কি জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, আল্লাহ যতদিন বাঁচিয়ে রাখেন, মানুষের খেদমত করে যাব ইনশাআল্লাহ। তার দল ক্ষমতাসীন একেপার্টির অবদানের কথা উল্লেখ করে তিনি বলেন, জনগণের সেবা করার উদ্দেশ্যে দিন-রাত আমরা অত্যন্ত ঝুঁকি নিয়ে পথ চলছি, আল্লাহর সাহায্য এবং তুর্কিদের সমর্থন থাকলে আমরা এই পথে আরও অনেক দূর অগ্রসর হবো।
এরদোগান আশাবাদ ব্যক্ত করে বলেন, আল্লাহ সহায় হলে জনগণকে সঙ্গে নিয়ে সেবার পথে আমরা চলতেই থাকব। কারণ, সেবার পথটিই হলো কল্যাণের পথ এবং বরকতের পথ।
এরদোগান আরও বলেন, আমরা যে পথে চলছি তা আমাদের উত্তরসূরীদের ভবিষ্যৎ বিনির্মাণে সহায়ক হবে। যে এই পথ থেকে বিচ্যুত হবে- সেই দায়ভার তার। আমরা এই পথ থেকে সরে দাঁড়াব না ইনশায়াল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন