Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদারীপুরে দুই গ্রুপের সংঘর্ষ গুলিবিদ্ধ ৫ আহত ১০

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:০৪ এএম

মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউপি নির্বাচনে প্রতিদ্বনইদ্বতার পূর্ব জের ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গতকাল দুপুরে রাজু হাওলাদার ও বেল্লাল মোল্লা চেয়ারম্যান গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৫ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে।

সদর হাসপাতালে ভর্তি হওয়া গুলিবিদ্ধরা হচ্ছেন- পূর্বরাস্তি এলাকার সালাম সরদারের ছেলে রাজ্জাক সরদার (৩২), মজিবর সরদারের ছেলে মামুন সরদার (৩৫), ঘেসু বেপারীর ছেলে পলাশ বেপারী (৩৫), মজিবর সরদারের ছেলে সাদ্দাম সরদার (৩২), ফিরোজ সাহী (৪২)। এছাড়াও আরো ৫ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক মফিজুল ইসলাম লেলিন।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, ধারণা করা হচ্ছে বেল্লাল মোল্লা তার লাইসেন্স করা বন্ধুক বা শর্টগান দিয়ে গুলি করে। তাকে ধরার জন্য অভিযান চালিয়েছি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত। এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ