Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ওর হাসিটা মনে থাকবে’

ইকনোমিক টাইমস | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:০৩ এএম

‘আ মাইটি হার্ট’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৭ সালে। এক পাকিস্তানী সাংবাদিকের অপহরণ ও খুনের ঘটনাকে কেন্দ্র করে তৈরি এই হলিউড ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন বলিউড স্টার ইরফান খান।
এই ছবির সুবাদেই ইরফানকে সহ-অভিনেতা হিসেবে পেয়েছিলেন হলিউডের খ্যাতনামা অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। ইরফানের মৃত্যুতে সে ছবির প্রসঙ্গ তুলেই স্মৃতির পাতা নাড়লেন অ্যাঞ্জেলিনা।

ইরফানের চলে যাওয়ায় যুক্তরাষ্ট্রে বসে শোকস্তব্ধ অ্যাঞ্জেলিনা জোলি। তিনি বলেন, ‘তার মহত্বই তাকে শিল্পী হিসেবে অন্যদের থেকে স্বতন্ত্র রেখেছে। ইরফানের কাজ করার আতিশয্য, একজন অভিনেতা হিসেবে কাজের প্রতি প্রতিশ্রুতির জন্যই তার সঙ্গে যে কোনও ছবিতে যে কোনও দৃশ্যে কাজ করতে ভাল লাগত’।
জোলি আরও বলেন, ইরফানের মুখের ওই হাসিটা ভোলবার নয়! তার পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। ভারতসহ সারা বিশ্বে ছড়িয়ে থাকা তার গুণমুগ্ধ ভক্তদের প্রতিও সহমর্মিতা জানাই’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ