Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুশফিকের ইতিহাসগড়া ব্যাট কিনতে চান তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:০৩ এএম


টেস্টে মুশফিকুর রহিমের করা নিজের ও দেশের প্রথম ডাবল সেঞ্চুরির ইতিহাস গড়া ব্যাট নিলামে অংশ নিয়ে কিনতে চান তামিম ইকবাল। আর মুশফিকের চাওয়া মানবিক কারণে নিলামে তোলা ব্যাট বিক্রি হোক মোটা অঙ্কে।
করোনাভাইরাস মহামারিতে সংকটে পড়া মানুষকে সাহায্য করতে কয়েকদিন আগে নিজের ইতিহাস গড়া এই ব্যাট নিলামে তোলার কথা জানান মুশফিক। গতপরশু রাতে তার সঙ্গে ইন্সটাগ্রাম লাইভে তামিম জানান ব্যাটটি সাধ্যের মধ্যে পেলে কিনতে আগ্রহী তিনিও।
মুশফিকের ব্যাটের নিলামের প্রসঙ্গ প্রথমে টানেন তামিমই, ‘বাংলাদেশের হয়ে টেস্টে হয়ত আরও অনেকে ডাবল সেঞ্চুরি করবে। কিন্তু প্রথম ডাবল সেঞ্চুরি করেছিলি তুই। সেটা কেউ ভাঙতে পারবে না। এমন একটা ব্যাট নিলামে তুলবি। কীভাবে নিলামটা হবে।’
উত্তরে মুশফিক জানান নিলামের বিস্তারিত, ‘খুব শিগগিরই অনলাইনে নিলামে তোলা হবে ব্যাটটি, একটি ই-কমার্স প্রতিষ্ঠানের মাধ্যমে। কাজ গুছিয়ে আনা হচ্ছে। আমি অনুরোধ করব, আমার জন্য নয়, অসহায় মানুষদের সহায়তার জন্য যত বেশি সম্ভব ম‚ল্যে সামর্থ্যবানরা যেন ব্যাটটি কিনে নেয়। তাহলে মানুষের উপকার বেশি হবে।’ মুশফিক তখন তামিমকে বলেন, ‘ব্যাটটি তুইও কিনতে পারিস।’ মজার ছলে বলা কথা হলেও তামিম সিরিয়াস হয়েই জানান সত্যিই নিলামে অংশ নেওয়ার আগ্রহ আছে তার, ‘সত্যি বলতে, আমি আগেই ঠিক করেছি যে আমি চেষ্টা করব। আমি বিড করব, যদি আমার সাধ্যের মধ্যে থাকে।’

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামিম

২৬ সেপ্টেম্বর, ২০২২
১৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ