Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পুলিশসহ করোনা আক্রান্ত আরো ৫ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৯:৫৭ এএম

চট্টগ্রামে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। নতুন করে ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষায় এক পুলিশ সদস্যসহ পাঁচজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

রোববার বিআইটিআইডি ল্যাবে ১৮৩ জনের নমুনা পরীক্ষা করে করোনাভাইরাস পাওয়া যায় সাতজনের।
বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হাসান শাহরিয়ার কবির বলেন, সাতজনের মধ্যে চট্টগ্রাম জেলার পাঁচজন এবং বাকি দুইজন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার।
পাঁচজনের মধ্যে একজন নগরীর দামপাড়া পুলিশ লাইন্স ব্যারাকের ট্রাফিক বিভাগের সদস্য বলে জানান নগর পুলিশের বিশেষ শাখার উপ-কমিশনার আবদুল ওয়ারিশ।
তাকে নিয়ে চট্টগ্রামে করোনাভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা দাঁড়াল ১২ জনে। একজন সুস্থ হয়ে ফিরেছেন।
নতুন আক্রান্তদের একজন সাবেক পুলিশ সদস্যও আছেন বলে জানা গেছে। আক্রান্তদের মধ্যে একজন সাতকানিয়া উপজেলার। বাকিরা নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।

বিআইটিআইডিতে রোববার পর্যন্ত তিন হাজার ৫১৪ জনের নমুনা পরীক্ষা করে চট্টগ্রাম অঞ্চলের বিভিন্ন জেলার ১৩০ জনের করোনাভাইরাস পাওয়া গেছে।
এর মধ্যে চট্টগ্রামে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮১ জনে। অন্য জেলা থেকে আসা চট্টগ্রামে পাঁচজন করোনাভাইরাস রোগী রয়েছেন এর বাইরে।
এছাড়া রোববার ভেটেরিনারি বিশ^বিদ্যালয়ের ল্যাবে ৮৩ জনের নমুনা পরীক্ষায় আটজনের করোনাভাইরাস পাওয়া গেছে। এরা সবাই নোয়াখালী ও লক্ষ্ীপুর জেলার বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ