Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুনতাসীর মামুন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১০:৫৬ এএম

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানীর মুগদা হাসপাতালে ভর্তি হয়েছেন অধ্যাপক মুনতাসীর মামুন। ৬৯ বছর বয়সী এই অধ্যাপক সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হন বলে নিশ্চিত করেছেন ওই হাসপাতালের কোভিড-১৯ বিষয়ক টিমের ফোকাল পার্সন ডা. মাহবুবুর রহমান। তিনি বলেন, তার শারীরিক অবস্থা ভালো না। আমরা আইসিইউ কল করেছি। সিট পাওয়া গেলে তাকে আজকে রাতেই আইসিইউতে শিফট করা হবে।
এদিকে জানা গেছে, তিনি কিছু খেতে পারছেন না এবং দুর্বল অনুভব করছেন, সেইসাথে জ্বরও কমছে না। এর আগে তার মা করোনায় আক্রান্ত হন। তিনি এখন কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।



 

Show all comments
  • শওকত আকবর ৪ মে, ২০২০, ১১:২৯ এএম says : 0
    আল্লাহ সুস্থতা দান করুন।
    Total Reply(0) Reply
  • আহমদ আনিসুর রহমান ৪ মে, ২০২০, ৩:০০ পিএম says : 0
    আমার আাকৈশোর লেখালেখির জীবনের বন্ধু, বিশ্ববিদ্যালয়ের সতীর্থ সহকর্ম্মী, দুজনেরই স্কো্বল্পকালের লন্ডন অবস্হানে বিবিসিতেও, কোন বিষয়ে মতভেদ থাকলেও তার বন্ধু বাৎসল্য তা কখনও অন্তরায় হয় নি - না বলে কয়ে ক্ষুধিত কখনও তার বাড়ী গিয়ে বেলা অবেলা যখনই হোক হাজির হলে খাওয়ার কথা বলতে হয়নি, কিছু একটা এসে গেছে। সেই প্রথম করোনাসম্পর্কে সতর্ক করল - বিদেশ রওনা হচ্ছি, বল্্ল জ্বরটর যাতে না হয় দেখে নাও, যাতে পথে বিদেশের এয়ারপোর্টে আটকে না দেয়। খবরটা সুনে মনটা খারাপ হয়ে গেল - দোয়া করি, ভাল হয়ে যাক শীগগীর। বলেছিলাম এ জগতে আর দেখা না হলে পরকালে হবে - স্বভাবসুলভ পন্ডিতি মার্কা "ডিসমিসিভ" হাসি দিয়ে কিছু একটা বলেছিল । দোয়া করি, এ জীবনেই আরো দেখা হোক। মামুন, তুমি হয়ত এসব পত্রিকা পড় না - আমি ডান বাম সবই পড়ি - যদি ৃমার এই কথাগুলো চোখে পড়ে, জেনো দোয়া করছি তোমার জন্য, তুমিও কর। যতই আঁতেল সাজো, জুমা ঈদ ত কখনো কখনো একসঙ্গেও পড়েছি, তুমি করেছ তোমার হজ আলাদা - সেসব মনে করেও আল্লাহ কে বলো। ভাবীৌ নিশচয়ই করছেন। তুমি ভাল হয়ে উঠবে - আাশা দোয়া দু টোই করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন