Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রংপুর কোতয়ালী থানার ওসি করোনায় আক্রান্তঃ থানা লকডাউন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:৩০ পিএম

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি করোনা আক্রান্ত হওয়ায় থানা এবং ওসির বাসভবন লকডাউন করা হয়েছে। থানার কার্যক্রম আপাতত থানা চত্বরে অবস্থিত ভিকটিম সাপোর্ট সেন্টার ভবনে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এ তথ্য নিশ্চিত করে রংপুর সিভিল সার্জন ডা. হিরম্ব কুমার রায় জানান, রংপুরে রবিবার নতুন করে ১১ জনের করোনা শনাক্ত হয়। এরমধ্যে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রয়েছেন। এ কারণে আপাতত ওই থানার সব কাজ পাশের দুটি ভবনে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অন্যদিকে থানাও আপাতত লকডাউন থাকবে। ওসির সংস্পর্শে আসা কোনো ব্যক্তি কিংবা থানায় যারা এসেছিলেন তাদের চিহ্নিত করে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হচ্ছে। এ জন্য থানার সকলকে নিরাপদ ও সতর্ক থাকতে বলা হয়েছে।



 

Show all comments
  • Md shamim miy ১৮ সেপ্টেম্বর, ২০২২, ২:২২ এএম says : 0
    Amar baba abdul rosid miy aj 19 bosor age amar ma ke biya kore make ar amake reke gese please Amar baba Jodi base taken tahole please keo aktu jogajok korben onurod apnader Kase .....Amar baba Abdul rosid miy ....Amar dadar name.rofikul Islam Kono ak school at sir.. Amar name Shamim miy ...Amar ma are name Salma begom....Babar Des ronpur sotibari alakay ....amitaki borisal pirojpur Tana jela ..jiynogor+endurkani duti aki name Amar nambar ...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ