Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সিরাজগঞ্জে করোনাভাইরাসে গৃহবধূর মৃত্যু, মেয়েও আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ২:০৩ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ার এক গৃহবধূ (৪৫) মারা গেছেন। তিনি উল্লাপাড়া পৌর শহরের পশ্চিমপাড়া মহল্লার এরফান আলীর স্ত্রী। রোববার (৩ মে) রাতে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাকে চিকিৎসা সেবা দিতে গিয়ে ওই গৃহবধূর মেয়েও (২০) করোনায় আক্রান্ত হয়েছেন।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ডা. আল আমিন সরকার আশিক ও পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম সরেজমিনে ওই গৃহবধূর বাড়ি পরিদর্শনে গিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, সোমববার (৪ মে) ভোরে পরিবারের লোকজন তথ্য গোপন করে ওই গৃহবধূর মরদেহ পৌর শহরের উল্লাপাড়া কবরস্থানে দাফন করেছে। জানাজায় মহল্লার অনেকেই অংশ নেন। বিষয়টি জানার পর করোনা রোগীর জানাজায় অংশ নেয়া ব্যক্তিসহ পুরো মহল্লায় আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ওই মহল্লায় অবস্থান করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন