Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

অমিতাভ নিজেই শুট করলেন কেবিসি-র প্রচারমূলক ভিডিও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ২:০৮ পিএম

লকডাউনের জেরে ঘরবন্দি সবাই। ব্যতিক্রম নন শোবিজ তারকারাও। চিন্তা একটাই কখন কাজে ফিরবেন তাঁরা।  ঠিক তখনই পথ দেখালেন বিগ বি। জনপ্রিয় কুইজ শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ সিজন ১২-এর প্রোমো ঘরে বসে নিজেই শুট করলেন তিনি।

ভার্চুয়ালি প্রোমোটি পরিচালনা করেছেন ‘দঙ্গল’ খ্যাত নির্মাতা নীতেশ তিওয়ারি। প্রোমোর গল্প কেমন হবে সেটি বোঝানোর জন্য একটি প্রাথমিক রূপরেখা শ্যুট করে পাঠানো হয় অমিতাভের কাছে। সেটা দেখে বাড়িতে নিজেই শুট করলেন কেবিসি-র প্রচারমূলক ভিডিও।

এর মাধ্যমে অমিতাভ বচ্চন কেবিসি-তে অংশগ্রহণের জন্য সবার কাছে অনুরোধ করেছেন। ভারতীয় চ্যানেল সোনি ইন্ডিয়ার অনলাইনে প্রোমোটি প্রকাশ করা হবে। এতে অংশগ্রহণকারীদের সিলেকশনও হবে ডিজিটাল প্ল্যাটফর্মে। কিন্তু এই কুইজ শো অনলাইনে মুক্তি পাবে কিনা, সে বিষয়ে এখনো কিছু জানাননি চ্যানেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, অমিতাভের প্রযোজনা সংস্থার ব্যাপক ক্ষয়-ক্ষতি হওয়ার কারণে আর্থিক সংকটে পড়ে গিয়েছিলেন তিনি। একদিকে ঋণের বোঝা, অন্যদিকে দৈনন্দিন খরচ। দেউলিয়া হওয়ার অবস্থা হয়ে যায় অভিনেতার। আর সেই সময় আসে এই শো এর অফার। স্ত্রী ও অভিনেত্রী জয়া বচ্চনের নিষেধাজ্ঞা অমান্য করেই ‘কৌন বনেগা ক্রোড়পতি’ করতে রাজি হয়ে যান বিগ বি। পরবর্তীতে কেবিসি-র হাত ধরেই অর্থনৈতিকভাবে আবারও সচল হন অমিতাভ বচ্চন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন