Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলীর কাগইলে মুক্তিযোদ্ধার বাসভবনে আগুন

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ২:১৭ পিএম

বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মীরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশার বাসভবনে রান্নাঘরে কে বা কাহারা আগুন লাগিয়ে দেওয়ায় এ ঘটনায় থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্র জানায়, মীরপুর গ্রামের মৃত নবীর উদ্দিনের পুত্র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশা বাসভবনে গত শনিবার দিবাগত রাঁত ১০টা ৩০মিঃ গোয়াল ঘর সংলগ্ন রান্নাঘরে কে বা কাহারা আগুন লাগিয়ে দেয়। এ সময় পরিবারের সদস্য ও গ্রামবাসী ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে করে রান্নাঘর’সহ আসবাপত্র পুড়িয়ে গিয়ে তাঁর প্রায় ৪০ হাজার টাকা ক্ষতি সাধিত হয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা বাদশা বাদী হয়ে থানায় একটি লেখিত অভিযোগ দায়ের করে। গাবতলী মডেল থানায় নবাগত ওসি মোঃ নুরুজ্জামান জানান, এ ঘটনায় একটি লেখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
ক্ষতিগ্রস্থ বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাদশা জানান, বহুদিন হলেই একটি মহল আমার পরিবারের ক্ষতিসাধন করতে নানাভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আশাকরছি পুলিশের তদন্তে আগুনের ঘটনায় প্রকৃত দোষী ব্যক্তি চিহ্নিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ