Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

নওগাঁর সাপাহারে গাঁজা সহ দুই আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ২:৪১ পিএম

নওগাঁর সাপাহারে ১ কেজি গাঁজা সহ বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি) হাপানিয়া ক্যাম্পের জোয়ানরা দু’জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে। আটকৃতরা হলো উপজেলার পশ্চিম বিরামপুর(কুর্তিপাড়া) গ্রামের মহসীন আলীর ছেলে আব্দুল খালেক (৩০) ও একই গ্রামের সাইফুদ্দীনের ছেলে বুলেট (৩৩)।
বিজিবির দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, গত রোববার দিবাগত রাত পৌনে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হাঁপানিয়া ক্যাম্পের নায়েব সুবেদার মোখলেছুর রহমানের নের্তৃত্বে বিজিবির টহল দল সীমান্তের ২৩৬ নম্বর মেইন পিলার হতে ৩ কিঃমিঃ বাংলাদেশ অভ্যন্তরে বেলডাঙ্গা গ্রামের নিকট অভিযান চালিয়ে ওই দুই মাদক ব্যাবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছে থাকা শপিং ব্যাগের ভিতর হতে ১ কেজি গাঁজা ও লাল রঙ্গের একটি এ্যাপাসি আরটিআর ১৫০সিসি মোটরসাইকেল জব্দ করে। রাতেই বিজিবি আটককৃতদের সাপাহার থানায় সোপর্দ করে হাঁপানিয়া ক্যাম্পের নায়েব সুবেদার মোখলেছুর রহমান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।
এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাঁজা

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন